Home » Blog » বিনোদন » বলিউড » কানের লাল গালিচায় সোনম

কানের লাল গালিচায় সোনম


বলিউড অভিনেত্রী সোনম কাপুরের বিয়ের এখনও এক সপ্তাহ পেরোয়নি। মধুচন্দ্রিমা যাওয়ার পরিবর্তে কান চলচ্চিত্র উৎসবে অংশ নিতে দুইদিন আগে স্বামী আনন্দ আহুজাকে নিয়ে ফ্রান্সের সমুদ্র তীরবর্তী শহরে পৌঁছান ৩২ বছর বয়সী এই তারকা।

দীপিকা পাড়ুকোন, কঙ্গনা রানওয়াত এবং ঐশ্বরিয়া রায় বচ্চনের পর ১৫ মে মঙ্গলবার ৭১ তম কান উৎসবের লাল গালিচায় হাঁটেন সোনম কাপুর। ডিজাইনার রালফ ও রুশোর ডিজাইন করা লেহেঙ্গা পরে সবাইকে মুগ্ধ করেছেন তিনি। লেহেঙ্গার সঙ্গে একইরকম ওড়না ছিল তার পড়নে।

পনিটেইল করা চুল ও তারার মতো সাজানো চোখ, হালকা মেক-আপের সঙ্গে মানানসই কানের দুল তাকে আরও প্রাণবন্ত করে তুলেছিল।

বিশ্বখ্যাত ব্রান্ড লরিয়েল কোম্পানীর শুভেচ্ছা দূত হয়ে ৮ ম বারের এবার কান উৎসবে যোগ দিয়েছেন সোনম কাপুর।

সোনম কাপুরের সঙ্গে পাকিস্তানী অভিনেত্রী মাহিরা খান প্রথমবারের মতো মঙ্গলবার ১৫ মে কানের লাল গালিচায় হেঁটেছেন। কালো গাউনে তিনিও সবাইকে মুগ্ধ করেছেন।

এসময় মাহিরা খান সদ্য বিবাহিত সোনমকে অভিনন্দন জানান।

গত ৮ মে দীর্ঘদিনের প্রেমিক ব্যবসায়ী আনন্দ আহুজার সঙ্গে গাঁটছড়া বেঁধেছেন সোনম। জাঁকজমকপূর্ণ সেই বিয়েতে উপস্থিত ছিলেন বলিউডের অনেক নামি দামি তারকা। বিয়ের পরই স্বামী আনন্দ আহুজাকে নিয়ে কান উৎসবে যোগ দিতে ছুটে আসেন সোনম। সূত্র : টাইমস অফ ইন্ডিয়া

মন্তব্য করুন

এখানে মন্তব্য করুন

সর্বশেষ সংবাদ

Newsbd69.com is the most leading Online Bangla news portal, Get the latest Bangla news, breaking news, daily news, online news in Bangladesh, Kolkata and Worldwide.

Contact us: info@newsbd69.com