Home » Blog » বিনোদন » ঢালিউড » সালমান শাহ হলেন সিয়াম!

সালমান শাহ হলেন সিয়াম!


বাংলা চলচ্চিত্রের জনপ্রিয় অভিনেতা সালমান শাহ। এটা শুধুমাত্র একটা নাম না, চলচ্চিত্রের একটি অধ্যায় বটে। সময়টা স্বল্প হলেও জয় করে নিয়েছেন কোটি ভক্তের হৃদয়। এলাম, দেখলাম আর জয় করলাম, কথাগুলো সালমান শাহ’র সাথে কেন যেন মিলেমিশে একাকার। যদিও সময়টা দীর্ঘ ছিল না।

সেই নব্বইয়ের দশকে যে ফ্যাশন সচেতন ছিলেন তা যে অনুকরণীয় তা প্রজন্মের ফ্যাশন সচেতন তরুণদের দেখলেই বোঝা যায়। অনেকের মতেই সালমান শাহ এমন একজন অভিনেতা ছিলেন যিনি যেকোনো স্টাইলই মানিয়ে নিতেন।

অনেকে সালমান শাহকে অনুকরণ করেন। এমন কি বলিউডের অভিনেতারা পর্যন্ত সালমান শাহের স্টাইল অনুকরণ করেন। কিন্তু সালমান শাহের মতো হয় না। সালমান শাহ একটাই হয়, দুটি নয়, হয়ত হবে নাও কোনোদিন- অভিমত ভক্তদের।

তবে সালমান শাহের লুকে এবার দেখা যাচ্ছে বড় পর্দায় অভিষিক্ত হতে যাওয়া সিয়াম আহমেদকে। প্রযোজনা প্রতিষ্ঠান জাজ মাল্টিমিডিয়া বিষয়টি পরিস্কার না করলেও যে পোস্টার প্রকাশ তাতে পোড়ামন- ২ চলচ্চিত্রে সিয়ামকে সালমান শাহ’র লুকে দেখা যাচ্ছে।

জাজ বলছে, ‘সর্বশ্রেষ্ঠ নায়ক সালমান শাহকে নিয়ে প্রথম গান ‘নাম্বার ওয়ান হিরো’ বৃহস্পতিবার মুক্তি পাবে।’ অর্থাৎ সালমান শাহকে কেন্দ্র করে একটি গান রয়েছে ছবিটিতে। পোস্টারেও ব্যবহার করা হয়েছে একাধিক সালমানের ছবি।

জাজ মাল্টিমিডিয়ার একটি সূত্র জানিয়েছে, পোড়ামন-২ ছবির কাহিনি অনেকটাজুড়ে আবর্তিত হবে সালমানকে ঘিরে। এই ছবিতে সালমান শাহ বড় একটি ‘ফ্যাক্ট’ বলেও জানিয়েছে সূত্রটি।

তাহলে প্রশ্ন হচ্ছে এই ছবিতে সিয়াম কি সালমান হতে চাইছেন? যেমনটা জায়েদ খান চেয়েছেন ‘অন্তর জ্বালা’য় নায়ক মান্না হতে?

বিষয়টি পরিস্কার হলো সিয়ামের সাথে কথা বলে। সিয়াম বলেন, ‘পুরো ছবিটাই সালমান শাহকে কেন্দ্র করে। ছবিতে আমি এখজন সালমান শাহ ভক্ত। যে কিনা তার ছবি দেখে, তার গ্রামে কোনো সিনেমা হল নেই, সে অন্য গ্রামে গিয়ে সালমান শাহর সিনেমা দেখে আসে।

পরে অন্য লোকদের সেই সিনেমার ঘটনা এবং নায়ক কেমন করলো, সেসব দেখিয়ে বিনোদন দেয়। তাই ছবিটিতে আমাকে অনেকবারই সালমান শাহের মতো করতে হয়েছে, সাজতে হয়েছে। দেশীয় চলচ্চিত্রের মহান এই অভিনেতার মতো একের অধিক লুকে আমাকে দেখা যাবে।’

সর্বশেষ সংবাদ

Newsbd69.com is the most leading Online Bangla news portal, Get the latest Bangla news, breaking news, daily news, online news in Bangladesh, Kolkata and Worldwide.

Contact us: info@newsbd69.com