Home » Blog » সারাদেশ » বিজয়ের পর যে ঘোষণা দিলেন খুলনার নতুন মেয়র খালেক

বিজয়ের পর যে ঘোষণা দিলেন খুলনার নতুন মেয়র খালেক


বিপুল ভোটে বিএনপির দলীয় প্রার্থীকে হারিয়ে আওয়ামী লীগের জয়ী প্রার্থী তালুকদার আব্দুল খালেক বলেছেন, বিএনপি প্রার্থী নজরুল ইসলাম মঞ্জুকে সঙ্গে নিয়েই খুলনার উন্নয়নে কাজ করতে চাই। মঞ্জু আমার ছোট ভাইয়ের মতো।

আজ মঙ্গলবার রাতে খুলনা বিভাগীয় ক্রীড়া কমপ্লেক্সের নির্বাচনী ফলাফল সংগ্রহ ও ঘোষণা কেন্দ্রে এসে জয়ের খবর শুনে এ প্রতিক্রিয়া ব্যক্ত করেন তালুকদার খালেক।

আব্দুল খালেক বলেন, এই নির্বাচনে আমার প্রধান প্রতিপক্ষ বিএনপি প্রার্থী নজরুল ইসলাম মঞ্জু। অল্প কিছু ভোটে তিনি পিছিয়ে ছিলেন। কাজেই তাকে নিয়েই খুলনার উন্নয়নে কাজ করতে চাই।

তিনি বলেন, আমি যখন খুলনার মেয়র ছিলাম, তখন তিনি (নজরুল ইসলাম মঞ্জু) এমপি ছিলেন। তিনি আমার আমার ছোট ভাইয়ের মতো। আমরা যখন খুলনা শহরে বিভিন্ন আন্দোলনে মাঠে ছিলাম, সেও সেই আন্দোলন-সংগ্রামে ছিল। মাঠ পর্যায়ের একজন নেতা। কাজেই তাকে নিয়েই খুলনার উন্নয়ন করা হবে।

খুলনা সিটি কর্পোরেশন নির্বাচনের মোট ভোটকেন্দ্রের সংখ্যা ২৮৯টি। এর মধ্যে তিনটি কেন্দ্র স্থগিত করা হয়। বাকি ২৮৬ কেন্দ্রের ফলাফলে আওয়ামী লীগ প্রার্থী তালুকদার আবদুল খালেক পেয়েছেন ১৭৬৯০২ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী বিএনপি প্রার্থী নজরুল ইসলাম মঞ্জু পেয়েছেন ১০৮৯৫৬ ভোট।

মন্তব্য করুন

এখানে মন্তব্য করুন

সর্বশেষ সংবাদ

Newsbd69.com is the most leading Online Bangla news portal, Get the latest Bangla news, breaking news, daily news, online news in Bangladesh, Kolkata and Worldwide.

Contact us: info@newsbd69.com